নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ডাকাতির প্রস্তুতিকালে ৫টি ছোরাসহ আটক ৮

ডাকাতির প্রস্তুতিকালে ৫টি ছোরাসহ আটক ৮

নিজস্ব প্রতিবেদক:

কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীন মাঠের গণ শৌচাগারের পাশে অন্ধকারজনক স্থানে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৫টি ছোরাসহ আটক জনকে আটক করে পুলিশ।

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ১১টার দিকে তাদের কে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, (১) জয় বড়ুয়া (২১), তার বিরুদ্ধে ১০ টি ডাকাতি ও অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। (২) মোঃ সোহেল (২৪), তার বিরুদ্ধে ০৩ টি ডাকাতি ও অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।(৩) মোঃ জুনায়েদ (২৩), (৪) মোঃ বাচ্চু প্রকাশ বুলেট (৩৪), তার বিরুদ্ধে ০২ টি ডাকাতি ও চুরি আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

৫) শহিদ হাওলাদার (৩৪), তার বিরুদ্ধে ০১ টি ডাকাতি আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।
৬) মোঃ রাসেল (২৪), তার বিরুদ্ধে ০২ টি ডাকাতি ও দ্রুত বিচার আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।
৭) মোঃ জাকির (২৯)।
৮) মনির হোসেন (১৯)।

কোতোয়ালী থানার এসআই মোঃ মোমিনুল হাসান বলেন, গোপন সূত্রে ১০-১৫ জনের ডাকাত দল কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীন মাঠের গণ শৌচাগারের পাশে অন্ধকারজনক স্থানে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। তাৎক্ষণিক উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উল্লেখিত স্থানের উদ্দেশ্যে রওনা হয়। রাত ১১টা ৩০ মিনিটের দিকে ঘটনাস্থল হতে ৮ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় এবং তাদের হেফাজতে হতে ৫ টি ছোরা উদ্ধার করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com